ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ায় মাইক্রোবাস-পিকআপ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক নিহত, আহত-৮

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় মাইক্রোবাস-পিকআপ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ডা. ছৈয়দুল ওমাম (২৮) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। এসময় মাইক্রোবাসের চালকসহ আরো ৮ জন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে তাৎক্ষণিক চকরিয়া উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছৈয়দুল ওমাম চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গোরস্থান চৌধুরী পাড়ার শাহজাহান চৌধুরীর ছেলে।
নিহত চিকিৎসক ছৈয়দুল ওমাম লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কুমিরাঘোনা শাহ জব্বারিয়া হাসপাতালে কর্মরত ছিলেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে আটটার দিকে কক্সবাজার মুখি একটি যাত্রীবাহি মাইক্রোবাস চকরিয়া উপজেলার ডুলাহাজারার পাগলিরবিল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা য়ায় মাইক্রোবাসে থাকা ডা. ছৈয়দুল ওমাম।
এতে কমবেশি আহত হয়েছেন মাইক্রোবাসের চালকসহ আরো ৮ জন যাত্রী।

মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত চিকিৎসকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালক-হেলপার পলাতক রয়েছে।

পাঠকের মতামত: